রামগড়ে উপজেলা ও পৌর শাখার উদ্যোগে পৃথক পৃথক ভাবে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামগড়ে উপজেলা ও পৌর শাখার উদ্যোগে পৃথক পৃথক ভাবে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামগড় অফিস:
সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দুনীতিমুক্ত মানবিক যুব সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে খাগড়াছড়ির রামগড়ে পৃথক পৃথক ভাবে উপজেলা আওয়ামী যুবলীগ ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করা হয়েছে।

বুধবার সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও বেলুন উড়িয়ে উপজেলা যুবলীগ আয়োজীত প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের সূচনা করেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা।

পরে বর্ণাঢ্য শোভাযাত্রা রামগড় বাজারের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। যুবলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেঁটে একে অপরকে মিষ্টিমুখ করান সংগঠনটির নেতাকর্মীরা।

 

অপরদিকে দুপুর ৩টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে পৌর যুবলীগ আয়োজীত প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের সূচনা করেন রামগড় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর। এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বর্ণাঢ্য শোভাযাত্রা রামগড় বাজারের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে দলীয় কার্যালয়ের সামনে নির্ধারিত মঞ্চে আলোচনা সভায় মিলিত হয়। রামগড় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাওছার হাবীব শোভনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, পৌর যুবলীগ সভাপতি কাউন্সিলর দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কাউন্সিলর মো: শামীম। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেঁটে একে অপরকে মিষ্টিমুখ করান সংগঠনটির নেতাকর্মীরা।

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × two =