শিক্ষাক্ষেত্রে শিক্ষক, অভিভাবক সকলকে এগিয়ে আসতে হবে, দীপংকর তালুকদার (এমপি)

মোঃ গোলামুর রহমান
শিক্ষা প্রকৗেশল অধিদপ্তরে উদ্যোগে লংগদু মডেল কলেজের চার তলা বিশিষ্ট ভবণ নির্মাণ কাজের ফলক উন্মোচন। প্রায় ২ কোটি ১৭ লক্ষ্য টাকা ব্যায়ে শিক্ষা অধিদপ্তর এই কাজটি বাস্তবায়ন করে যাচ্ছে।
রবিবার (১৮ অক্টোবর) সকালে রাঙামাটির লংগদু উপজেলার লংগদু সরকারি মডেল কলেজের (৪তলা বিশিষ্ট) একাডেমিক ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন করেন খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।
লংগদু মডেল সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ এর সভাপতিত্বে,মতবিনিময় সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদস্য দীপংকর তালুকদার এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন, রাঙামাটি জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আসিফুর রহমান।
এছড়াও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াই প্রু মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।
পাহাড়ে শিক্ষা বিস্তারে বর্তমান সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে বল্ললেন খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।
দীপংক তালুকদার এমপি তিনি তার বক্তব্যে আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে শিক্ষার পরিবেশ তৈরী করে তুলতে হবে। যাতে করে আদর্শবান দেশ গড়ার  সৈনিক তৈরী হতে পারে। তার জন্য শিক্ষক, অভিভাবক সহ সকলকে এগিয়ে আসতে হবে।
বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven + fourteen =