দীঘিনালায় এলজিইডি’র গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষন মাস উদ্বোধন

সোহেল রানা : মুজিব বর্ষের অঙ্গীকার সড়ক হবে সংস্কার প্রতিপাদ্য বিষয়কে ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ কাজের উদ্বোধন করা হয়েছে।
১২ অক্টোবর সোমরাব সকাল ১১টায় উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এলজিইডি আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ কাজের অংশ হিসেবে উপজেলার কাম্যাকছড়া এলাকার গ্রামীন সড়ককে ছোট ছোট গর্ত ও ভাঙ্গা মেরামতের কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম ও খাগড়াছড়ি জেলা নির্বাহী প্রকৌশলী মো: হাছান আলী। এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা প্রকৌশলী মো: রাজু আহমেদ, দীঘিনালা উপজেলা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।
জেলা নির্বাহী প্রকৌশলী মো: হাছান আলী উদ্বোধনকালে বলেন, খাগড়াছড়ি জেলায় প্রায় ১০০ কিলোমিটার গ্রামীন সড়ক সংস্কার করা হবে, মুুুজিব বর্ষে আমাদের অঙ্গীকার গ্রামীন, সড়কে কোন গর্ত থাকবে না, যাতে করে গ্রামীন জনগন সড়কে চলাচল করতে কোন সমস্যা না হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম বলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এলজিইডি আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ উদ্বোধনের মাধ্যমে উপজেলার রাস্তাগুলো দ্রুত সংস্কার করা হবে, যাতে করে জনগনের যাতায়াতে সুবিধা হয়।
উপজেলা প্রকৌশলী মো; রাজু আহমেদ বলেন, দীঘিনালা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় মোবাইল ম্যান্টেনেজ এর মাধ্যমে ১০কিলোমিটার সড়ক ছোট ছোট গর্ত ও ভাঙ্গা স্থানগুলো সংস্কার করা হবে।

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 5 =