লংগদুতে গলায় ফাঁস লাগানো বৃদ্ধার লাশ উদ্ধার 

মোঃ গোলামুর রহমান : রাংগামাটি জেলা লংগদু উপজেলা গাঁথাছড়া থেকে এক বৃদ্ধের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে। ১১ অক্টোবর রবিবার  সকালে লংগদু উপজেলার ৬নং মাইনীমূখ ইউনিয়নের  ৮নং ওয়ার্ড গাঁথাছড়া বায়তুশ শরফ জামে মসজিদের কবরস্থান থেকে লাশটি উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।
উদ্ধার হওয়া বৃদ্ধার নাম মোঃ নুরুন নবী (৭০)। তিনি একজন সাধারণ কৃষক ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।গাঁথাছড়ার মোহাম্মদীয়া পাড়া নিজ বাড়িতে তিনি ছেলে মেয়েদের সাথেই থাকতেন। মৃত নুরুন নবী’র ছোট মেয়ে শামসুন নাহার বলেন, আমার বাবা একজন সাধারণ মানুষ ছিলেন। তার কোনো ঋণগ্রস্থতা ছিল না, পারিবারিক কোন দ্বন্দ্ব ও ছিল না, কারো সাথে পূর্বের কোন শত্রুতাও ছিল না। তার এই আত্মহত্যার বিষয়টি সম্পূর্ণ অজানা।
তিনি আরো বলেন, বাবা কখন ঘর থেকে বের হয়েছে তা আমরা কেউই জানি না এমন কি কাউকে সন্দেহও করি না। রবিবার রাতে কবরস্থানে একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।
লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান, গাঁথাছড়া এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় বৃদ্ধের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। কারো সাথে অভিমান করেই আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + five =