রামগড়ে রাজস্ব খাতের আওতায় মাছের পোনা অবমুক্তকরন

রামগড়ে রাজস্ব খাতের আওতায় মাছের পোনা অবমুক্তকরন

 

রামগড় অফিস:
সরকারের রাজস্ব খাতের পোনামাছ অবমুক্তকরন কর্মসূচীর আওতায় রামগড় উপজেলায় খাস ও সরকারী, আধাসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, সমবায় সমিতির নিয়ন্ত্রনাধীন ও মালিকানাধীন জলাশয়ে পোনামাছ অবমুক্তকরন ২০২০ এর উদ্বোধন করেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

রামগড় উপজেলা মৎস্য অফিসের আয়োজনে লেক প্রাঙ্গনে বুধবার দুপুরে বিভিন্ন প্রতিষ্ঠান ও মৎস্যচাষীদের মাঝে মাছের পোনা বিতরন করা হয়। এসময় জেলা মৎস্য অফিসের সিনিয়র সহকারী পরিচালক ড: মঈন উদ্দিন, রামগড় উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সজীব কান্তি রুদ্র, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস, সমাজসেবা অফিসার আজিজুর রহমান আনজুম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী, উপজেলা মৎস্য সম্প্রসারণ অফিসার অঞ্জন কুমার দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মফিজুর রহমান, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, কাউন্সিলর কনিকা বড়ুয়া, আনোয়ারা বেগম সহ জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথীরা রামগড় লেকে মাছের পোনা অবমুক্ত করেন।

রামগড় উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস বলেন, এই কর্মসূচীর আওতায় ৩৪টি প্রাতিষ্ঠানিক জলাশয়ে এবং ব্যক্তি পর্যায়ে ২৫০ কেজী পোনা বিতরন ও অবমুক্ত করা হয়েছে।

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − 16 =