দীঘিনালায় ইউএনও বাসভবন ও উপজেলা পরিষদ ভবনে নিরাপত্তা কর্মী নিয়োগ

সোহেল রানা:
দিনাজপুর ঘোড়াঘাট ইউএনও হামলায় সারাদেশে একযোগে ৫শত উপজেলায় ৫ হাজার নিরাপত্তা কর্মী নিয়োগ। রাতে ১২টায় মোবাইলে ম্যাসেজের মাধ্যমে আর্দেশ দিন ১২টায় নিয়োগ সম্পন্ন।
খাগড়াছড়ি দীঘিনালায় উপজেলায় আনসার অস্ত্র প্রশিক্ষন প্রাপ্ত স্মাট কার্ডধারী থেকে যাচাই করে প্রাথমিক ভাবে ৪জনকে নিয়োগ নিয়ে অস্ত্রসহ উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনে ডিউটি শুরু। শুক্রবার(৪সেপ্টম্বর) সকালে উপজেলা আনসার ভিডিপি অধিদপ্তরের মাধ্যমে যাচাই বাচাই কের নিয়োগ প্রদান করা হয়। প্রথম পযার্য় ৪জনকে ও আগামী রবিবার আরো ৬জনকে নিয়োগ দেয়া হবে।
উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোছা: রোকেয়া পারভীন বলেন, খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কর্মকর্তা মাধ্যমে আনসার ভিডিপি‘র হেডকোয়াটা থেকে বৃহস্পতিবার আমার মোবইলে জরুরী বার্তা মাধ্যমে ইউএনও অফিস ও বাসভবনের নিরাপত্তার কর্মী নিয়োগের জন্য নির্দেশ প্রদান করা হয়। শুক্রবার সকালে আনসার অস্ত্র প্রশিক্ষন প্রাপ্ত স্মাট কার্ডধারী থেকে প্রথম ৪জনকে নিয়োগ দেয়ার পর অস্ত্রসহ দায়িত্ব পালন শুরু করে। এবং রবিবার আরো ৬জনকে নিয়োগ দেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, জরুরী ভিত্তিতে অঙ্গীভূত আনসার নিয়োগ দেয়া হয়েছে। ততে অঙ্গীভূত আনসার দিয়ে কতটুকু নিরাপত্তার হবে নিয়ে সংশয় আছে। , তবে আমি মনে করি ব্যাটলিয়ন আনসার দিলে অনেক ভাল হত।

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × two =