রামগড়ে প্রাণ কোম্পানীর এসআরদের ৯দফা দাবী বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

রামগড়ে প্রাণ কোম্পানীর এসআরদের ৯দফা দাবী বাস্তবায়নের দাবীতে মানববন্ধন
রামগড় অফিস:
দেশব্যাপী আন্দোলন ও মানববন্ধনের অংশ হিসেবে রামগড়েও পালিত হয়েছে প্রাণ কোম্পানীর এসআরদের সুনিদিষ্ট বেতনের নীতিমালাসহ ৯ দফা দাবীতে মানববন্ধন।
বৃহস্পতিবার বিকেলে রামগড় উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে রামগড় উপজেলায় প্রাণ গ্রুপে কর্মরত এসআরদের উপস্থিতিতে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে এসআরদের সংগঠন সেলস অফিসার এসোসিয়েশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সভাপতি মো: জহির, কোষাধ্যক্ষ শাহাদাত হোসেন ও সাংগঠনিক সম্পাদক মাধব মজুমদার। বক্তারা বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যেখানে ব্যবসায় মন্দাভাব চলছে সেখানে কোম্পানী অতিরিক্ত টার্গেট দিয়ে পণ্য বিক্রিতে এসআরদেরকে বাধ্য করছে, টার্গেট পূরণ না হলে বেতন দেয়া হয়না। যে টার্গেট দেয়া হয়েছে সেটি দেশের বেশিরভাগ জায়গায় পূরণ করা সম্ভব হচ্ছেনা। বক্তারা বর্তমান বেতন পলিসি বাতিল করে সুনিদিষ্ট নীতিমালা প্রণয়ন করে বেতনের দাবী জানান। এছাড়া বকেয়া বেতন পরিশোধ, বেতনবৃদ্ধি চালু রাখা, চাকরী স্থায়ীকরন করা, বেতনের সমপরিমান ঈদ বোনাস চালু করা, স্বেচ্ছায় চাকরী ছেড়ে দিলে প্রভিডেন্ট ফান্ডের ১শত পারসেন টাকা পরিশোধ করাসহ সকল প্রতিনিধিদের প্রভিডেন্ট ফান্ড চালু করা, কর্মরত অবস্থায় মৃত্যবরন করলে পরিবারকে এককালীন ৫লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান এবং অর্ডারকৃত পণ্য দ্রুততম সময়ে পরিবেশক পয়েন্টে পৌঁছানোর ব্যবস্থা করার দাবী জানান। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আগামী তিনদিনের মধ্যে দাবী পূরণ করা না হলে লেবার কোর্টে মামলা করার কথাও জানান বক্তারা।
বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 5 =