রামগড়ে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও পিঠা উৎসব সম্পন্ন

রামগড়ে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও পিঠা উৎসব সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ 

জেলার রামগড়ে সপ্তাহব্যাপী বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনের প্রস্তুতি উপলক্ষে রামগড় আবাসিক এলাকাবাসীর আয়োজনে এবং রামগড় খেলোয়াড় কল্যাণ সমিতির সার্বিক সহযোগিতায় রামগড় আবাসিক এলাকা  ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল ও শীতকালীন পিঠা উৎসব ২০২০ সম্পন্ন হয়েছে।

শনিবার সন্ধ্যা  ৬টায় রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর আ’লীগের সভাপতি রফিকুল আলম কামালের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ খেলোয়াড়দের মাঝে ট্রপি ও প্রাইজমানির পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, জেলা পরিষদের ইঞ্জিনিয়ার প্রশান্ত হালদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, জেলা সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর আ’লীগের সম্পাদক আব্দুল কাদের, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, উপজেলা  ছাত্রলীগের সভাপতি কাওছার হাবীব শোভন ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব পৌর ছাত্রলীগের সভাপতি নাঈম হাসান নয়ন সহ প্রমুখ।

আমন্ত্রিত অতিথিগন পিঠা দিয়ে সাজানো বিভিন্ন স্টল পরিদর্শন করেন। পরে রংতুলি একাডেমির সহযোগিতায় মনোমুগ্ধকর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনার মধ্যেদিয়ে দর্শকদের মাতিয়ে তোলেন শিল্পীরা ।

এসময় রামগড় খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি সাংবাদিক  মোঃ নিজাম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু তার বক্তব্যে বলেন, রামগড়ের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করার লক্ষে শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্টের পাশাপাশি প্রথমবারের মত ঐতিহ্যবাহী পিঠা উৎসবের আয়োজন করায় কমিটির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, রামগড়ের অতীতের খেলাধুলা, সাংস্কৃতিক অঙ্গনের মান আবার ফিরিয়ে আনতে সংশ্লিষ্টদের আহবান জানান। এবং বেশি বেশি খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার জন্য যাযা প্রয়োজন তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে ঘোষনা করেন।

ফাইনাল খেলায় সামসুজ্জামান-আলাউদ্দিন জুটি চ্যাম্পিয়ন এবং ছোটন- শামীম জুটি রানার্স আপ হিসেবে প্রধান অতিথি থেকে পুরস্কার গ্রহন করেন।

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen + 20 =